Friday, August 26, 2011

Sitetalk Bangla Tutorial


“টাকার গাছ”


এতদিন তো অনেক কথাই শুনে এসেছেন, অনলাইন থেকে টাকা আয়, এখান থেকে আয়, ওখান থেকে আয়। কিন্তু টাকা হাতে পেয়েছেন কতজন?<!--more-->
এবার ভাবুন ফেসবুকের কথা। এই যে আপনি দিন রাত ২৪ ঘণ্টা ফেসবুকে বসে থাকেন, এর জন্য কি আপনি ফেসবুককে কোনও ধরনের টাকা-পয়সা দেন ? কিন্তু আপনার ব্যবহার এর উপর ভিত্তি করেই কিন্তু ফেসবুক প্রতি সেকেন্ডে প্রচুর অর্থ উপার্জন করে।
ফেসবুক যদি প্রতি সেকেন্ডে আপনার জন্য ১০০ টাকা আয় করে, আর বিনিময়ে আপনাকে তা থেকে ১০ টাকা দেয়, তাহলে ফেসবুকের খুব একটা ক্ষতি হবে না, কিন্তু আপনি প্রচুর পরিমাণে লাভবান হবেন? আমরা কি আপনাকে কথাটা বোঝাতে পারলাম। আমাদের payment system এর মূল basicঅনেকটা এই রকম। ক্রেডিট কার্ডের মাধ্যমে আপনি এই টাকা সরাসরি হাতে পাবেন এবং এই ক্রেডিট কার্ড কোথায় পাবেন তা নিয়েও আপনাকে চিন্তা করতে হবেনা।
এখন, আপনি কি এই ১০ টাকা নিয়েই সন্তুষ্ট থাকতে চান? নিশ্চয়ই না। নেটওয়ার্ক মার্কেটিং আপনাকে দেবে জ্যামিতিক হারে এই টাকার পরিমাণ বৃদ্ধির নিশ্চয়তা।
খুঁজে নিন আপনার ১০ জন বন্ধুকে যারা active এবং প্রত্যেকেই আরও ১০ জন করে নতুন বন্ধু খুঁজে বের করবে। শেই ১০০ জন আরও ..................
এভাবে মাথাপিছু ১০ টাকা করে যদি আপনি পান, তাহলে টাকার অংকটা কত দাঁড়ায় একবার ভেবে দেখেছেন ? আরও বড় কথা এই যে, এতো টাকা আয় করতে আপনার খরচ হবে ০০ টাকা। তাহলে আমাদের শিরোনামে “টাকার গাছ” কথাটার তাৎপর্য এইবার ধরতে পেরেছেন ?
তাহলে আপনার অবসর সময়ের কিছু অংশ ব্যয় করে আজই শুরু করুন নেটওয়ার্ক মার্কেটিং।
ধন্যবাদ।

No comments:

Search This Blog

Page