Tuesday, August 30, 2011

Earn Money in Facebook Just For Clicking Like Button in Facebook Join Here

Click Here Visit This web Site
GET PAID TO 'LIKE' FACEBOOK FAN PAGES

As the first provider in the world FanSlave allows you to make money with your Facebook page. After the successful registration, you can click through the pages of the FanSlave network. If you like the page, you get FanSlave credits for your efforts, which you can cash out after reaching the minimum payout of €15.

PAYMENT PROCESSOR - PAYPAL
geld-verdienen-468x60
fans-erhalten-468x60-2
====================================================================
2nd earn process :


আসুন অন্যকোনো ফেক বা চিটিং সাইট নয়, আপনার আমার বিশ্বস্ত সাইট ফেসবুক থেকে আয় করি।
আমি সবার মত চিটিং করে অন্য সাইটের এড দেওয়া একদমই চয়েস করি না। কি দরকার শুধু শুধু মানুষকে বিরক্ত করে নিজের প্রেসটিজ নষ্ট করা? এবং অন্য যেকোনো সাইট যেমন পিসিটি সাইট, পিটিআর সাইট এগুলোয় কাজ করতে গেলেই মনে সন্দেহ জাগে টাকা আদৌ দিবে কিনা তাই না? এগুলো সব সাইট থেকে ফেসবুক থেকে আয় করা আরও ভাল নয় কি?

তো আসুন কিভাবে আয় করা যায় ফেসবুক থেকে জেনে নেই:

আপনাকে কোনো এডে ক্লিক করতে হবে না এবং আপনাকে কোনো এড দেখতেও হবে না। তো? আসলে এখান খেকে আপনাকে আয় করতে হবে রেফারাল তৈরী করার মাধ্যমে। আপনি প্রতি রেফারাল তৈরী করার মাধ্যমে ০.০৩ ডলার পাবেন। ৫ ডলার হলেই টাকা উঠিয়ে ফেলতে পারবেন।

শুধু এতটুকুই নয় আপনি আপনার রেফারাল এর আজীবন আয়ের ১০% পেতে থাকবেন।

আমি যেভাবে শুরু করি: প্রথমে আমি আমার ৩৫০ বন্ধুকে রেফারাল হবার জন্য রিকোয়েস্ট করি এবং যারা নিকটস্থ বন্ধু তাদের আলাদা ভাবে মেইল করি যাতে তারাও আয় করতে পারে। ব্যাস পরবর্তী ৩ দিনের মধ্যেই আমার ৮০ জন রেফারাল হয়ে গেল এবং আয় ৪ ডলার (রেফারাল হওয়ার টাকা+বন্ধুদের আয়ের ১০%) এই তো এভাবেই ৬ষ্ঠ দিনের মাথায় আমার ৫ ডলার হয়ে যায় এবং টাকা উঠানোর জন্য রিকোয়েষ্ট করি। ২ দিন পরে টাকা পাই।

কিভাবে জয়েন করবেন:

আপনার ফেসবুক একাউন্ট থাকলে(না থাকার প্রশ্নই আসে না) তো কাজ একবার পানি-ভাত।
প্রথমে register করতে হবে।click here-
আপনার ফেসবুক একাউন্ট এ লগ ইন করতে CLICK করুন।
আপনার ফেসবুক একাউন্ট এ লগ ইন করুন। তারপর Allow চাপুন। হয়ে গেল জয়েন করা এবার Invite Friends এ ক্লিক করলেই আপনি আপনার রেফারাল লিংক দেখতে পারবেন। ঐটাই আপনার সকল বন্ধুদের পাঠিয়ে দিন।
আরও কোনো প্রশ্ন থাকলে দয়া করে আপনিই ঢুকে খুজে বের করুন।

CLICK HERE NOW-

No comments:

Search This Blog

Page